কাজোল আগ্রাভাল এর নতুন মুভি আসছে এই বছর এ



আসন্ন তামিল ফিল্ম Indian-2 এ প্রথমবারের মতো অভিনেতা-চলচ্চিত্র নির্মাতা কমল হাসানের সঙ্গে অভিনয় করছেন অভিনেত্রী কাজল আগগারওয়াল, এক দশক ধরে দীর্ঘ কর্মজীবনে প্রকল্পটি স্বাক্ষরিত হয়েছেন। তেলুগু চলচ্চিত্র "Kavacham" তে পর্দায় সর্বশেষ দেখা গিয়েছেন, কাজল ইতিমধ্যেই  Indian-2 তে তার ভূমিকার জন্য প্রস্তুতি শুরু করেছেন।

"আমি সত্যিই এই প্রকল্পের অংশ হতে পেরে আনন্দিত। আমি আমার ভূমিকা সম্পর্কে এবং আমি যে দক্ষতাগুলি শিখতে যাচ্ছি তা সম্পর্কে খুব উত্তেজিত। আমি আমার ক্যারিয়ারে একটি পদক্ষেপ হিসাবে 'Indian-2' স্বাক্ষরিত হয়েছি," ।

 কাজল বলেন, তাঁর কর্মজীবনের সোনালী সময় এসএস রাজমৌলি'র "মগধীরা" স্বাক্ষর করার সময় শুরু হয়েছিল।

"আমার সোনালী সময় শুরু হয়েছিল যখন আমি 'মাগদীহেরা' স্বাক্ষর করেছি। আমি আমার পেশায় অনেকগুলি আপ এবং ডাউন দেখেছি কিন্তু এটি আমাকে অনেক স্বীকৃতি দিয়েছে। আজও উপভোগ করি যখন অমি দিন গুলোর কথা মোনে করি, "তিনি বললেন।

কর্মজীবনের সামনে, কজাল কঙ্গনা রণআবাতের "রানী" তামিল রিমিক"Paris Paris" মুক্তির জন্য এখন কাজ কোরছেন।

"Paris Paris " ২০১৯ সালের প্রথম মুক্তি পাবে কজাল বোললেন ।

"যখন আমাকে 'কুইন' রিমেক দেওয়া হয়েছিল, আমি এটি একটিকে একটি গল্প হিসাবে দেখেছি যা অনেক ভাষায় করা যেতে পারে। এটি একটি সাধারণ মেয়েটির একটি সাধারণ গল্প যা আমি অনেক স্তরের সাথে সংযোগ স্থাপন করতে পারি। আমি নিশ্চিত যে অনেক কিছু আছে তামিলনাড়ুর বিভিন্ন অংশের মেয়েদের এই গল্পের সাথে সম্পর্কিত এবং এই ছবিটি তাদের একটু উপকার  করলে আমি আনন্দিত হব " কারন একটা চলচ্চিত্র থেকে ও অনেক কিছু জানার বা শেখার আছে।

কাজোল আগ্রাভাল এর নতুন মুভি আসছে এই বছর এ কাজোল আগ্রাভাল এর নতুন মুভি আসছে এই বছর এ Reviewed by wkr on January 28, 2019 Rating: 5
Powered by Blogger.