বুবলী আইসক্রিম



ঢাকায় সিনেমার বর্তমান শীর্ষ নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ভক্তরা ভালবেসে তার নাম দিয়েছে ঢালিউড কুইন। বাংলা সিনেমায় ৩ বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত ৬ টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে তার। সবকটি ছবিতেই নায়ক হিসেবে পেয়েছেন সুপারস্টার শাকিব খানকে।



 প্রথম ছবি 'বসগিরি'তেই বাজিমাৎ করেন বুবলী। বুবলীর সেই ছবিতে "বুবলী বুবলী" শিরোনামের একটি গান ছিল, গানটি মুক্তি পাবার পর মানুষের মুখে বাজতে থাকে গানটি, এখনো বিভিন্ন অনুষ্ঠানে, বিয়ে বাড়িতে, গান বাজতে দেখা যায়।



এবার এই বুবলী নামে সিলেটে আইসক্রিম পাওয়া যাচ্ছে। সিলেটের কিছু ভক্ত বুবলীকে বিষয়টি জানিয়েছে। বুবলী সেই ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার ভেরিফাই ফেইসবুক পেইজে একটি স্ট্যাটাস লিখেছেন। 

স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো- 'আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময় । বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোআ আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ ।

আজ আবার নতুন করে সিলেট বাসী দের কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে, এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার, এতো অল্প সময়ে আপনারা আমাকে এতো আপন করে নিয়েছেন যা আমাকে আগামীর পথচলায় আরো বেশি শক্তি যোগাবে ।

অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি 🙏🏻 !!



( সিলেট থেকে ছবি গুলো পাঠিয়েছেন যেসব ভাইরা তাদের প্রতি অনেক কৃতজ্ঞ, আর অনুগ্রহ করে বুবলী আইসক্রিম এর গুণগত মান সঠিক আছে কিনা তা আশা করছি নিশ্চিত করবেন। )

অসংখ্য ধন্যবাদ !'



এদিকে বুবলী ঈদের ছবির 'পাসওয়ার্ড' এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ছবিতে তার বিপরীতে আছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন গুণী নির্মাতা মালেক আফসারী।
বুবলী আইসক্রিম বুবলী আইসক্রিম Reviewed by wkr on March 16, 2019 Rating: 5

No comments:

Thanks for your comment.. we will check your comment

Powered by Blogger.