সিমবা বক্স অফিস সংগ্রহের ২ দিন : রণভীর সিংয়ের

bollywood


সিমবা বক্স অফিস সংগ্রহের ২ দিন : রণবীর সিংয়ের সিমম্বা বক্স অফিসে ভাল  চলে গেছে। প্রথম দিনেই মুভিটি 20.72 কোটি রুপি অর্জন করেছে।

রণবীর সিং এর সিম্বা বক্স অফিসে তার জাদু কাজ করছে। মুখের রিভিউয়ের ইতিবাচক শব্দ দিয়ে, সিম্ব্বা কাউন্টারে একটি গৌরবজনক রান স্থাপন করা হয়েছে।

পদ্মভাতে প্রথম দিনেই 19 কোটি রুপি এবং গতকাল পর্যন্ত রণভীরের সবচেয়ে বড় উদ্বোধনী জুটি ছিল। এটি সিমম্বার দ্বারা চূর্ণ হয়েছিল, যা দিনে 1 কোটি ২0 লাখ টাকার বিশাল সংগ্রহ রেকর্ড করেছিল।

সিম্ব্বার দিবসের 1 পারফরম্যান্স সম্পর্কে বলছেন, রণভীর সিং এক বিবৃতিতে বলেন, "এটা আমার জন্য একটি অবিশ্বাস্য মুহূর্ত। একজন শিল্পী হিসাবে, আমি সবসময় পরীক্ষা করার চেষ্টা করেছি এবং আমি খুশি যে আমার দর্শকদের পছন্দ এমন দর্শকদের দ্বারা পছন্দ করা হচ্ছে যারা আমাকে স্ক্রোলে প্রতিবার আমার ছাঁচ ভাঙ্গতে চায়। "

এই চলচ্চিত্রটি রোহিত শেঠি দ্বারা পরিচালিত হয় এবং রানাভিরের বিপরীতে সারা আলী খানকে চিত্রিত করে। ২8 ডিসেম্বরে মুক্তি পায় সিমম্বা, কেদারনাথের পর সারা দ্বিতীয় মুক্তি। এটি যৌথভাবে রোহিত শেঠি ছবি এবং ধর্ম প্রযোজক দ্বারা উত্পাদিত হয়।
সিমবা বক্স অফিস সংগ্রহের ২ দিন : রণভীর সিংয়ের সিমবা বক্স অফিস সংগ্রহের ২ দিন : রণভীর সিংয়ের Reviewed by wkr on December 29, 2018 Rating: 5
Powered by Blogger.