বড় পর্দায় অভিষেক হচ্ছে তাহসানের

Tahsan

কণ্ঠশিল্পী ও ছোট পর্দায় জনপ্রিয় অভিনেতা তাহসান খান। দীর্ঘদিন ধরে অভিনয়ের সাথে জড়িত। শত শত নাটক, টেলিফিল্মে অভিনয় করতে  দেখা গেছে তাকে। কণ্ঠশিল্পী হিসেবে আলো ছড়িয়েছেন আরও অনেক আগেই। তার গানের লক্ষ লক্ষ শ্রোতা রয়েছে।

এবার তিনি গায়ক থেকে সরাসরি নায়ক এর খাতায় নাম লেখাতে যাচ্ছেন।
টিভি নাটকে অভিনয় করলেও পুরোপুরি তাকে হিরো বলা যায়না। কিন্তু এবার আর ছোট পর্দায় নয় বড় পর্দা অর্থাৎ রুপালী পর্দায় অভিষেক হচ্ছে তাহসানের।

আসছে ৮ মার্চ নারী দিবসে মুক্তি পেতে যাচ্ছে তাহসান অভিনীত প্রথম চলচ্চিত্র 'যদি একদিন' মোস্তফা কামাল রাজ পরিচালিত  ছবিতে তার সহশিল্পী আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছবির গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে অভিনয় করছেন ঢাকা এট্যাক খ্যাত তাসকিন আহমেদ।

বড় পর্দায় অভিষেক হওয়া প্রসঙ্গে তাহসান বলেন- 'একজন অভিনেতার স্বপ্ন থাকে সিনেমায় কাজ করা, আমারো সেই স্বপ্ন ছিল কিন্তু ব্যাটে বলে মিলছিল না বিধায় এতোদিন কাজ করা হয়ে উঠেনি, রাজ যখন আমাকে এই গল্পটা শুনিয়েছিল তখনই আমি মনে করেছি এটা সেই গল্প যেই গল্পের জন্য আমি এতোদিন অপেক্ষা করছি। গল্পটা মন ছুয়ে যাওয়ার মত, আমি যদি কোনোদিন আর কোনো সিনেমাতে অভিনয় নাও করতে পারি আমার আফসোস নাই। 'যদি একদিন'র এই গল্পটিই দর্শক আমাকে মনে রাখবেন আশা করছি।

তিনি আরো বলেন নিজের ছবির পোষ্টার আমি নিজেই বিভিন্ন যায়গায় লাগিয়েছি। এটা অন্যরকম একটা ভাললাগা। ঢাকার বিভিন্ন যায়গায় মাইকিং করে দর্শকদের হলে এসে যদি একদিন দেখার আহবান জানাচ্ছি।'
বড় পর্দায় অভিষেক হচ্ছে তাহসানের বড় পর্দায় অভিষেক হচ্ছে তাহসানের Reviewed by wkr on March 06, 2019 Rating: 5

No comments:

Thanks for your comment.. we will check your comment

Powered by Blogger.