এই ধরনের নোংরা মেয়েদের জন্যেই মিডিয়ার অন্য সব মেয়ের এতো দুর্নাম : সাফা কবির কে বল্লো সানাই

Safa and sanai


সেদিন ১৫ এপ্রিল এক অনুষ্ঠানে সাফা কবিরকে একজন জিজ্ঞাসা করেন, তিনি পরকালকে বিশ্বাস করেন কি না! তখন উত্তরে সাফা বলেন ' না আমি পরকালকে বিশ্বাস করিনা '। সাথে সাথে সে ভিডিওটি সামাজিক যোগাযোগ সাইট গুলাতে ছড়িয়ে পরে এবং সমালোচনা শুরু হয়।

পরে আবার এ ব্যাপারে মুখ খুলে দুঃখ প্রকাশ করেন সাফা কবির।


সামাজিক যোগাযোগ মাধ্যেম গুলাতে যখন সাফা কবিরকে নিয়ে আলোচলা - সমালোচনা হচ্ছিলো, ঠিক তখনি এইটা দেখে ক্ষেপে যায় সানাই।

এ ব্যাপারে সানাই বলেন, ' বাংলাদেশ একটা মুসলিম দেশ '। ওর এ সাহস হয় কিভাবে এমন কথা বলার? এমন বক্তব্যের পর ওকে নাস্তিক না বলে থাকা যাবে না। আমার ব্রেস্ট বড় করা যদি অন্যায় হয়, তাহলে সাফা কবির কত বড় অন্যায় করেছে, তা ভেবে দেখা উচিৎ। এ ধরনের নোংরা মেয়েদের জন্যে আজ আমাদের মিডিয়ার মেয়েদের দুর্নাম হচ্ছে।



এই দিকে সাফা কবিরও তার ভুল বুঝতে পেরে সকলের কাছে ক্ষমা চেয়েছেন। এছাড়াও তিনি সকলের মনে কষ্ট দেওয়াতে দুঃখ প্রকাশ করেছেন।

এ ব্যাপারে তিনি আরো বলেন, আমি যদি কোনো ভুল করে থাকি তাহলে পরম করুণাময়ীর কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। তিনি নিশ্চয়ই আমাকে ক্ষমা করবেন।

তিনি আরও বলেন, আমি কাউকে আঘাত দেওয়ার জন্যে বা ইচ্ছা করে এমন কথা বলিনি। তবুও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি তাহলে সকলের কাছে ক্ষমাপ্রার্থী ।

তিনি আরও বলেন, তার ফেসবুক প্রোফাইল যারা হ্যাক করেছেন, এবং হ্যাক করে বিভিন্ন বাজে মন্তব্যা করেছেন, তাদের বিচারও আমি সৃষ্টিকর্তা কে দিবো। তিনি নিশ্চয়ই সব কিছু দেখছেন।
এই ধরনের নোংরা মেয়েদের জন্যেই মিডিয়ার অন্য সব মেয়ের এতো দুর্নাম : সাফা কবির কে বল্লো সানাই এই ধরনের নোংরা মেয়েদের জন্যেই মিডিয়ার অন্য সব মেয়ের এতো দুর্নাম : সাফা কবির কে বল্লো সানাই Reviewed by wkr on April 17, 2019 Rating: 5

No comments:

Thanks for your comment.. we will check your comment

Powered by Blogger.